বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

যুবদল নেতা গোলাম মাওলার মুক্তির দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ফয়সাল আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

ফয়সাল আহমেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

 

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম মাওলা শাহীনের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা (জবি) ছাত্রদল।

(বৃহস্পতিবার) রাজধানীর নয়াপল্টনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুর“ করে নাইটিঙ্গেল মোড় ঘুরে পল্টন থানা হয়ে পুনরায় পার্টি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা বক্তব্য প্রদান করেন। এ-সময় মিছিলটিতে শাখা ছাত্রদলের দুই- শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন,’গোলাম মাওলা শাহীনকে অন্যায় ভাবে দীর্ঘ আট মাসের উপরে এই ফ্যাসিস্ট সরকার কারাবন্দী করে রেখেছে। সব মামলায় জামিন এবং মহামান্য হাইকোর্ট থেকে নতুন মামলা ও রিমান্ড না দেওয়ার নির্দেশনা থাকা সত্ত্বেও নতুন নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিয়েছে । ছাত্রদল এই অন্যায় অবিচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।’

তিনি আরও বলেন, ‘কতজনকে আটক করবে? জেলে তো আর জায়গা হচ্ছে না। আপনারা তো (সরকার) আজ গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছেন। জাতি এই বন্দিদশা থেকে মুক্তি চায়। জনগণকে মুক্ত করতেই বিএনপির আন্দোলন। তারেক রহমানের নেতৃত্বে জনতার ঐক্যবদ্ধ চলমান আন্দোলনেই এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটবে।’

গোলাম মাওলা শাহিন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com