শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের শরীরের প্রতিটি রক্তকণায় আমার অবদান-মুজিবুল হক এমপি

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

‘যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের শরীরের প্রতিটি রক্তকণায় আমার অবদান। মানুষ ভোট দেয় কাজ করার জন্য। বড়লোকের ছেলেরা এমপি হয়ে গরিব মানুষকে ভুলে যায়। আমি কৃষকের ছেলে আমি গরিব ঘরের ছেলে, তাই আমি গরিব মানুষকে ভুলি নাই। এই চৌদ্দগ্রামের মানুষের দাবী কোনদিন পূরণ করে নাই আব্দুল্লাহ তাহের ও কাজী জাফর। আমি মুজিবুল হক এমপি হয়েছি জনগণের কল্যাণে কাজ করার জন্য। এই চৌদ্দগ্রামে ৪২৯ গ্রামের কোথায় কি কাজ করেছি তা আমি জানি। আমার ‍উন্নয়ন থেকে কোনো গ্রাম বাদ যায়নি। যদিও কোনো কারণে বাদ পড়ে থাকে, আমাকে বলবেন আগামী সাড়ে আট মাসের মধ্যেই সকল কাজ শেষ করে দিবো ইনশাআল্লাহ।’

গত বুধবার (১০মে) বিকালে উপজেলার কাশিনগর ইউনিয়নের রানীরবাজার উচ্চ বিদ্যালয়ে ১,২,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি এসব কথা বলেন।

মুজিবুল হক এমপি আরো বলেন, ‘চৌদ্দগ্রামের আকাশে বাতাসে এখন ষড়যন্ত্রের গন্ধ। নবাব সিরাজ-উদ-দৌলার সাথে বিশ্বাস ঘাতকতা করেছিলো মীর জাফর আলী খাঁন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সাথে বেইমানি করেছে তারই বিশ্বস্ত সহচর খন্দকার মোস্তাক আহমেদ। ঠিক তেমনি আমার সাথে বেইমানী করেছে তারা, যারা এক সময়ে আমার খুবই বিশ্বস্ত কর্মী ছিলো। যাদের শরীরের প্রতিটি রক্তকণায় আমার অবদান রয়েছে। তারা আমার অবদানে মেয়র ও চেয়ারম্যান নির্বাচিত হিয়েছিলো।

কাশিনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুর রশিদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী।

কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, কুমিল্লা জেলা পরিষদ সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল), কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন,কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম, সদর দক্ষিণ থানার চৌয়ারা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সোহাগ, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান এ কে খোকন, বাতিসা ইউপি চেয়ারম্যান কাজী ফখরুল আলম ফরহাদ, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দার, কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেসুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আরশ মজুমদার, কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক হাজারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক কাউছার হানিফ শুভ প্রমুখ।

এর আগে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি রাণীরবাজার মাধ্যমিক বিদ্যালয়ে ১ কোটি  ৩০ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত একটি একাডেমিক ভবনের উদ্বোধন করেন। এ সময় জাতির জনক বঙ্গবন্ধ ও তার পরিবারের শহীদ সদস্য, ৭১ এর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com