রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে শিক্ষকের মৃৃত্যু

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৭৬ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় মো. ইউসুফ আলী (৪৬) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে নজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইউসুফ আলী পত্নীতলা উপজেলার গগনপুর উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক ও পার্শ্ববর্তী উপজেলা ধামইরহাটের ইসবপুর গ্রামের মো. জানবক্সের ছেলে।

গগনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বকুল হোসেন ও শিক্ষক মিজানুর রহমান জানান, তিনি নজিপুর বাজারের একটি বাসায় ভাড়া থাকতেন। রোববার বিকেল সাড়ে ৪ টার সময় বিদ্যালয় ছুটি হয়। ছুটির পর নিহত ইউসুফ আলী মোটরসাইকেল যোগে নজিপুর বাজারে আসছিলেন। বিদ্যালয় থেকে ১ কিলোমিটার দূরে গগনপুর-নজিপুর আঞ্চলিক সড়কের বরহট্টি নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা আর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি রাস্তায় সিটকে পরে গেলে তার নিজের মোটরসাইকেলটি তার শরীরের উপর দিয়ে চলে যায়। এ ঘটনায় তিনি গুরুতর আহত হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির পর পরই তার মৃত্যু হয়। নিহত শিক্ষকের জানাযার নামায আগামীকাল বাদ যোহর নজিপুর সরকারি মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।

পত্নীতলা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. ফিরোজ হোসেন বলেন, নিহত শিক্ষক ইউসুফ আলী খুব ভালো মনের একজন মানুষ ছিলেন। তার অকাল মৃত্যুতে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং নিহতের পরিবারকে সমবেদনা জানাচ্ছি।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, এঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা একটি মামলা দায়ের করেছেন। মেডিক্যালের রিপোর্ট অনুযায়ী মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com