রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

মুক্তাগাছায় জুয়েলের প্রতারণা যেন থামছেই না!

শিবলী সাদিক খানঃ
  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

শিবলী সাদিক খানঃ

 

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার আমোদপুর গ্রামের শেখ মোহাম্মদ আবু বকর সিদ্দিকের ছেলে শেখ মোহাম্মদ আক্তারুজ্জামান জুয়েল’র প্রতারনা যেন থামছেই না!

দ্বিতীয় স্ত্রী রিপা সুলতানার দায়ের করা পারিবারিক যৌতুক ভরন পোষণের মামলা থেকে রেহাই পেতে আদালতে আপোষ মিমাংসার জন্য স্বীকারোক্তি দিলেও বাড়িতে গিয়ে স্ত্রী’র সাথে পল্টিবাজি ভুমিকায় অবর্তীর্ন হলেন এমনটাই জানালেন তাঁর স্ত্রী রিপা সুলতানা।

দীর্ঘ ১২বছরে সংসারে সন্তানদের ভরনপোষণ থেকে বঞ্চিত হয়ে আসছে বিয়ের পর থেকেই। রিপা সুলতানা শিক্ষকতা পেশায় থাকায় কোন রকমে ক্লায়-কষ্টে দিন যাপন করে আসছে। ভরনপোষণের পারিবারিক মামলা করলেও হয়েছে প্রতারণার শিকার।

প্রথম স্ত্রী’কে ডিভোর্সের নাটক সাজিয়ে দ্বিতীয় বিয়ে করেছিল এই আক্তারুজ্জামান জুয়েল। এলাকায় তার নৈতিক চরিত্র, প্রতারণা, ভূমি আত্মসাৎ ইত্যাদি ঘটনার ইতিমধ্যে খ্যাতি অর্জন করেছেন তিনি।

মুক্তাগাছা মহাবিদ্যালয় কলেজে কম্পিউটার ডেমোন্সট্রেটর পদে তিনি চাকুরী করলেও নিজেকে প্রভাষক পরিচয় দিয়েও প্রতারণা ও মামলা বাজের অভিযোগ রয়েছে।

মুক্তাগাছা মহাবিদ্যালয় কলেজের নাম প্রকাশ না করার শর্তে একজন শিক্ষক জানান, ভুয়া সনদে কম্পিউটার ডেমোন্সট্রেটর পদে নিয়োগ নিয়ে নিজে প্রভাষক পরিচয়ে দাপটের সাথে ছাত্রীদের ফলাফলের নাম্বারের ভয় দেখিয়ে আর্থিক সুবিধা আদায়ের অভিযোগ রয়েছে। এবিষয়ে সত্যতা যাচাইয়ের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে তদন্তের দাবী করেছেন একাধিক অভিভাবক মহল।

ইতিপূর্বে এসকল একাধিক অভিযোগের বিষয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে সে নিজেকে সংশোধন করে নিবে বলে আস্বস্ত করলেও তার কোন পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে না। স্ত্রী সন্তানদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেই যাচ্ছেন। এর প্রতিকার চায় স্ত্রী-সন্তানরা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com