শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

মিছিল শেষে বাড়ি ফেরা হলো না বিএনপি নেতার

সাইফুল ইসলামঃনলডাঙ্গা
  • আপডেট সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

সাইফুল ইসলামঃনলডাঙ্গা

 

নাটোরের নলডাঙ্গায় বিক্ষোভ মিছিল শেষে বাড়ি ফেরা হলো না ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক মেম্বার রমজান আলী বেপারী(৬৫)।

আজ ৯ জুলাই রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার রায়সিংহপুর গ্রামে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

রমজান আলী বেপারী ওই এলাকারই মৃত বরকত উল্লাহ বেপারীর ছেলে এবং পিপরুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, রমজান ব্যপারি দলীয় কর্মসূচি শেষ করে উপজেলার নলডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বিকেলে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে রায়সিংহপুর এলাকায় আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রমজান আলী সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এসময় অপর মোটরসাইকেল আরোহী আকবর আলী আহত হন। আকবর আলী গোপালপুর (বন্দর) এলাকার আলকেস আলীর ছেলে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়। সোমবার সকালে নিহতের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, দুপুরে উপজেলার রায় সিংহপুর এলাকার মোটরসাইকেল দুর্ঘটনায় রমজান আলী বেপারী নামে একজন নিহত হয়েছেন ।এখনো কেউ কোনো অভিযোগ করেনি । পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com