সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

মানুষের সেবার মধ্যেই আনন্দ রয়েছে–খাদ্যমন্ত্রী

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৬০ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন,মানুষের সেবার মধ্যেই আনন্দ রয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইস্তেহারে প্রধান প্রত্যাশা ছিল দ্রব্যমূল্য সহনশীল রেখে মানুষকে স্বস্তি দেওয়া। মন্ত্রী বলেন,ব্যবসায়ীদের সকল সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে সরকার ইতিমধ্যেই দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছে। আর যাতে কোন মহল সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনদূর্ভোগ বাড়তে না পারে সে ব্যাপারে শক্ত পদক্ষেপ নেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সংসদ সদস্যরা একযোগে সঠিক পরিকল্পনা গ্রহণের মাধ্যমে সুখী, সমৃদ্ধশীল, দুর্নীতিমুক্ত, স্মার্ট নওগাঁ গড়ে তুলতে চাই। বৃহস্পতিবার বিকালে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে নাগরিক কমিটির আহবায়ক ডা. মো. আশেক হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে খাদ্যমন্ত্রী উপরোক্ত কথাগুলো বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ জেলায় আওয়ামীলীগের মনোনীত নবনির্বাচিত তিন সংসদ সদস্য’কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,নওগাঁ-৩ আসনের নবনির্বাচিত সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্তী,নওগাঁ-৫ আসনের সাংসদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, নওগাঁ পৌরসভা, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন ব্যবসায়ি প্রতিষ্ঠান, বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে ফুল এবং ক্রেষ্ট দিয়ে সন্মাননা জানানো হয়। প্রায় ৫ শতাধিক সংগঠন এ সময় ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে ৩ সংসদ সদস্যকে সন্মাননা জানায়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com