মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগ ও বিএমইউজে নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৬৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধিঃ

 

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহে জেলা ও মহানগর নেতৃবৃন্দ সার্কিট হাউজ সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মঙ্গলবার সকাল সারে ৯ ঘটিকায় শ্রদ্ধা নিবেদন করেছেন।

৪৮তম জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ জেলার সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান মহানগর সভাপতি শাহ রেজাউল করিম রেজা, সহ সভাপতি জাহাঙ্গীর আলম শামীমদের নেতৃত্বে সারে ৯ ঘটিকায় শ্রদ্ধা নিবেদন করেছেন এর আগে দলীয় অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সোলেমান মিয়া মহন, মোখলেছুর রহমান, রফিকুল ইসলাম, স্বপন মন্ডল, সৈয়দা রোকেয়া আফসারী শিখা, খুশি, শিউলী, রিপা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ময়মনসিংহ জেলা সাধারণ সম্পাদক মাইন উদ্দিন উজ্জ্বল এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং সার্কিট হাউজ সভা কক্ষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা করা হয়। এসময় কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, সোলায়মান মিয়া মহন, স্বপন মন্ডল, খুশি, মমতা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com