শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

মতিউর রহমান মতিকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় সর্বস্তরের জনগণ।

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৯১ জন দেখেছেন

স্টাফ রিপোটার ঃ

আগামী ১৯ শে নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের তৃ বার্ষিক সম্মেলন আনুষ্ঠানিক ভাবে শুরু হতে যাচ্ছে। সম্মেলনকে সামনে রেখে দলের নেতা কর্মীদের মধ্যে এক প্রকার আনন্দ উদ্দীপনা কাজ করছে। কে হচ্ছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
গাজীপুর মহানগর ঘুরে দেখা এবং বিভিন্ন নেতা কর্মীদের সাথে কথা বলে যানা যায় নেতা কর্মীরা সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো মতিউর রহমান মতিকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় সর্বস্তরের জনগণ।

গাজীপুরের মাটি ও মানুষের নেতা শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির ছোট্ট ভাই ও যুব ও ক্রীড়ামন্ত্রী আলহাজ্ব মো জাহিদ আহসান রাসেল এমপির আপন চাচা মতিউর রহমান মতি।

মহানগরীর প্রায় প্রতিটি নেতা ও কর্মীদের মাঝে একটাই দাবি মতিউর রহমান মতিকেই সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে মহানগর আওয়ামী লীগের হাল ধরার জন্য কর্মী বান্ধব গণ মানুষের নেতা মতিউর রহমান মতির বিকল্প কোন নেই।

এ বিষয়ে মতিউর রহমান মতি বলেন, শহীদ আহসান উল্লাহ মাষ্টারের দেখানো পথ অনুসরণ করে জনগণের ভালোবাসায় ও দায়িত্ব বোধ থেকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছি।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে মহানগর আওয়ামী লীগের সম্মেলনে আমাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিবেন।

গতকাল মঙ্গলবার রাতে টঙ্গী নোয়াগাঁও তার নিজ বাসভবনে এক সাক্ষাৎকারে তিনি এস কথা বলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com