বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

বাগমারায় আসন্ন নির্বাচনে নৌকার বিজয়ে বিভিন্ন স্থানে আওয়ামী লীগের উদ্যোগে পথসভা

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৯১ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

 

রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স্থানী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে স্মার্ট বাংলাদেশ রুপায়নের নির্বাচন। নৌকার বিজয় হলে ডিজিটাল বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সমগ্র দেশ এখন ডিজিটালের সুযোগ সুবিধা পাচ্ছে। গ্রামের প্রত্যন্ত এলাকা পর্যন্ত ডিজিটাল বাংলাদেশের যে ছোঁয়া সেটি পৌঁছে গেছে। সেখান থেকে আরো আধুনিক সেবা সহ সকল সুযোগ সুবিধা বৃদ্ধির যে ব্যবস্থা সেটি পাওয়া যাবে স্মার্ট বাংলাদেশে। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বাগমারা ছিল রক্তাক্ত জনপদ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সেই জনপদ এখন শান্তির জনপদ। বাগমারার কোথায় এখন মানুষকে গাছের সাথে উল্টো করে নির্যাতন করা হয় না। আওয়ামী লীগ সরকারের সময়ে বাগমারার ব্যাপক উন্নয়ন হয়েছে। উপজেলা সদরের সাথে প্রতিটি এলাকার সংযোগ সাধন করা হয়েছে। প্রত্যন্ত গ্রামে পৌঁছে গেছে উন্নয়ন। সে কারনে বাগমারার মানুষ আবারও নৌকা প্রতিককে বিজয়ী করবে। বাগমারার প্রতিটি জায়গায় নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের তালঘরিয়া বাজারে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, নৌকার বিরোধীতা করে লাভ নেই। নৌকা উন্নয়নের প্রতিক। আওয়ামী লীগ করলে নৌকার বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে।

হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আনোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য হাচেন আলী, বকুল আলী খরাদী, হাবিবুর রহমান মটর, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার প্রমুখ। এর আগে হামিরকুৎসা ইউনিয়নের পলেথিন বাজারে পথসভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ভাগনদী ও একতারিয়া বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদশা। এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com