রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুরের প্রতিবাদে চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

গত ১৮ জুন চট্টগ্রাম নগরীর জামাল খাঁন মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি সম্বলিত ম্যুরাল ও মুক্তিযুদ্ধের স্থিরচিত্র ভাংচুরের প্রতিবাদে কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (২১ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ট্রেনিং সেন্টারের দোয়েল চত্ত¡রে এ উপলক্ষে আয়োজিত মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার বাবু প্রমোদ রঞ্জণ চক্রবর্তীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাসেম, সাবেক ডেপুটি কমান্ডার শামছুল হক এমএসসি, বীর মুক্তিযোদ্ধা মো: মমিনুর রহমান ফটিক, দপ্তর কমান্ডার আলী নেওয়াজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা কাজী জামাল উদ্দিন, ফরিদ উদ্দিন, শামছুল হক ও আব্দুল মতিন ভুঁইয়া সহ আরো অনেকে। পরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মুক্তিযোদ্ধাবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার তানভীর হোসেনের নিকট সন্ত্রাসীদের দ্রুত বিচার ও শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করেন।

বীর মুক্তিযোদ্ধ বাবু প্রমোদ রঞ্জণ চক্রবর্তী সাংবাদিকদের বলেন, স্বাধীনতা বিরোধিরা মনে করেছিল বঙ্গন্ধুর ম্যুরাল ভাংচুর করলেই দেশের স্বাধীনতার ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে। কিন্তু, না। ১৮ কোটি বাঙালি ঘরে বসে থাকবেনা। যার প্রমাণ হলো: আজ বীর মুক্তিযোদ্ধাদের নেতৃত্বে দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে কঠোর আন্দোলন গড়ে তুলেছে। আমি চৌদ্দগ্রাম উপজেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ১৪ জুন সংঘঠিত এহেন ঘৃণিত কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারের কাছে শীঘ্রই সন্ত্রাসীদের গ্রেফতার ও কঠোর শাস্তির জোর দাবি জানাচ্ছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com