শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৪৪ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক।
বঙ্গবন্ধুর জন্মদিনে ও জাতীয় শিশু দিবসে পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল করিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম (রফিক), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস, এম, রবিন শীষ প্রমুখ।
আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আগামীতে একটি মেধাবী ও জ্ঞানী প্রজন্ম পেতে হলে আজকের শিশুকে মোবাইল কিংবা টিভি কার্টুনের গন্ডি থেকে বের করে একটি সুস্থ্য, সুন্দর ও বিনোদনমূলক পরিবেশে বড় করার কোন বিকল্প নেই।ঘরোয়া পড়ালেখার চাপে শিশুরা দিন দিন খেলাধুলা করার সুযোগ খোলা মাঠে হারিয়ে ফেলছে।
এই কারণেই শিশুদের নিয়ে একটি ছিমছাম, মনোরম ও খোলা বিনোদনমূলক পরিবেশে কিছুটা স্বস্তির সময় কাটানোর লক্ষ্যে নওগাঁ সদর উপজেলার মধ্যে ভিন্নধর্মী ও নতুন ভাবে সাজানো শেখ রাসেল শিশু পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই পার্কে স্থাপন করা আকর্ষনীয়, মননশীল ও আধুনিক রাইডসগুলোতে কাটানো কিছু সময় শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে অনন্য ভূমিকা রাখবে বলে মনে করছে সংশ্লিষ্টরা। অন্যদিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনকে আধুনিকায়নসহ নতুন রূপ দিয়ে সুসজ্জিত করে একটি আকর্ষনীয়, মনোহর ও স্মার্ট পরিবেশ ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করায় বর্তমান জেলা প্রশাসক ও ইউএনওকে নওগাঁবাসীর পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানিয়েছে নওগাঁর সচেতন মহল।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com