শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

বগুড়ায় তানসেন এমপির গানম্যান মারা গেছেন

আরাফাত হোসেন নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

আরাফাত হোসেন নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেনের নিরাপত্তায় থাকা গানম্যান জেলা জাসদ নেতা নুরুল ইসলাম সেফা মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার সকাল ৬টায় নন্দীগ্রাম উপজেলার ইসলামপুর ভূস্কুর গ্রামে নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদআছর ভূস্কুর ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও দুই পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

বগুড়া জেলা জাসদ সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি জানান, তিনি ঢাকায় অবস্থান করছেন। জাতীয় সংসদে বাজেট অধিবেশনে যোগ দিয়েছেন। তার ব্যক্তিগত সহকারী (গানম্যান) নুরুল ইসলাম সেফা নানা রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। হঠাতই হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়েছে।

 

নুরুল ইসলাম সেফা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বগুড়া জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ পশারী ববি, নন্দীগ্রাম উপজেলা জাসদ সভাপতি কামরুজ্জামান কামরুল, সাবেক সভাপতি মো. ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান রুস্তম, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক শাহীন, কাহালু উপজেলা জাসদ সভাপতি আশরাফ আলী খান আজাদ, সাধারণ সম্পাদক সিদ্দিকুল আলম মামুন, জেলা জাসদ নেতা দানা তালুকদার, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন মন্ডল, মো. আব্দুল বারীক, হেলাল উদ্দিন, জেলা জাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন দুখু, নন্দীগ্রাম উপজেলা জাসদ নেতা আলহাজ্ব শামীম হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, জনপ্রতিনিধি, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ জানাজায় অংশ নেন এবং পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com