বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

ফরিদপুর জেলায় জাকের পার্টির ইউনিয়ন কমিটি গঠন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি

জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তাফা আমির ফয়সাল মুজাদ্দেদী সাহেবের হুকুমে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড সায়েম আমীর ফয়সাল মুজাদ্দেদী সাহেবের দিক নির্দেশনায় ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ৮ নং ডাংগী ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

৮ অক্টোবর রবিবার সন্ধ্যা ৭ টায় জাকের পার্টি ডাংগী ইউনিয়ন শাখা কতৃক আয়োজিত শংকরপাশা বাজারে নতুন কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা জাকের পার্টির সাংগঠনিক ২ এর সভাপতি জনাব ডাক্তার ফজলুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা ওলামা ফ্রন্টের সাধারণ সম্পাদক জনাব ইব্রাহিম মাতুব্বর, তালমা ইউনিয়ন জাকের পার্টির সভাপতি জনাব আব্দুর রউফ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঙ্গী ইউনিয়ন জাকের পার্টির সহ সভাপতি জনাব আঃ রব শেখ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা ছাত্র ফ্রন্টের সভাপতি জনাব ডাক্তার নিজামুল হক শিশির।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন জাকের পার্টি একটি শান্তির পার্টি, জাকের পার্টি সমাজের নিপীড়িত নির্যাতিত জনগনের পাশে দাঁড়ায় এবং জাকের পার্টি মামলা হামলার পক্ষে নয় বরং শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে সারাদেশে কাজ চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন

বিশ্ব ওলী খাজা বাবা ফরিদপুরী ঘোষিত জাকের পার্টি এক সময় সারা দেশে শান্তির পতাকা উড়াবে তাই জাকের পার্টির পতাকা তলে সকলকে সমবেত হওয়ার আহবান জানান।

মোঃ ইরান মাতুব্বর সভাপতি, কবির হোসেন সাধারণ সম্পাদক এবং দুলাল খানেক সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে একটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেক মোহাম্মদ আফজাল।

সভাপতির সংক্ষিপ্ত বক্তব্য এবং বিশেষ মোনাজাত করে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com