রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

ফরিদপুরে মোটরসাইকেল থেকে পড়ে নিহত হলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আইরিন ইসলাম

সেক মোহাম্মদ আফজাল,বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৪ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল,বিশেষ প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে নগরকান্দা থানা সহকারী শিক্ষা অফিসার আইরিন ইসলাম (৩৮)।নগরকান্দা থানায় শিক্ষা অফিসার হিসাবে যোগদানের পর থেকেই সততার সহিত কর্মজীবন পরিচালনা করে আসছিলেন।

ঘটনা সূত্রে জানাযায়,নগরকান্দা উপজেলার রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিটিং শেষে নিজ বাসভবনে ফেরার পথে এ ঘটনা ঘটে এবং বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে মৃত্যু বরন করেন।
গত ২১সেপ্টম্বর বৃস্পতিবার দুপুর আনুমানিক ৩ টার দিকে ফরিদপুর কোতয়ালী থানাধীন আলিয়াবাদ ইউনিয়নের সাদীপুর ব্রিজ এর উপর এ ঘটনা ঘটে। মোটরসাইকেল করে ফরিদপুর আসার সময় মোসাঃ আইরিন ইসলাম বয়স (৩৮), থানা সহকারী শিক্ষা অফিসার( ATEO),স্বামী মোঃ রিপন, পিতা তাজুল ইসলাম, সাং পূর্ব খাবাসপুর শান্তিবাগ মোড় ১ নং সড়ক। থানা-কোতোয়ালি, জেলা ফরিদপুর।

চলন্ত মোটর সাইকেল থেকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হন। মাথার রক্তক্ষরণ দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আইরিন ইসলামকে মৃত ঘোষণা করে।

উল্লেখ্য যে, মোটর সাইকেলের চালক সুব্রত সিংহ (প্রধান শিক্ষক) গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নগরকান্দা, ফরিদপুর রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিটিং শেষে ফরিদপুরে আসার সময় সাদীপুর ব্রিজে এই দুর্ঘটনা ঘটে। সে কোন আঘাত প্রাপ্ত হয়নি।

রামনগর থেকে ফরিদপুর যাওয়ার পথে হাটকৃষ্ণপুর সড়কের সাদিপুর ব্রিজের ঢালে উঠার সময় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আইরিনের মৃত্যু হয়।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক বলেন, আইরিন ফরিদপুর শহরে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন। অফিস থেকে মোটরসাইকেলে করে ফরিদপুরের বাসায় যাওয়ার পথে পথ দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com