সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

ফরিদপুরে দুস্থদের মাঝে  শীতবস্ত্র বিতরণ করলেন এ কে আজাদ।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৯৭ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল,বিশেষ প্রতিনিধি ফরিদপুর:ফরিদপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ. কে. আজাদ তার নিজ প্রতিষ্ঠান হা-মীম গ্রুপের অর্থায়নে চার হাজার হতদরিদ্র ও ছিন্নমূল শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনব্যাপী ফরিদপুর সদর আসনের ডিক্রিরচর ও কানাইপুর ইউনিয়ন এবং ফরিদপুর পৌরসভার ১১টি ওয়ার্ডে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

ফরিদপুর পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের রেলস্টেশন বাজারে সকালে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য এ কে আজাদ বলেন, সন্ত্রাসের কাছে ফরিদপুরের মানুষ এতোদিন ছিল অসহায়ের মতো। নানা প্রতিকূল পরিবেশের মধ্যে দিয়ে আপনারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন।
এ বিজয় আমার একার না, এ বিজয় আপনাদের সবার।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং এ কে আজাদের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিপুল ঘোষ এ সময় বলেন, নির্বাচনে আমাদের বিজয়ের পরেই ফরিদপুর শহরে শান্তির বার্তা বইছে।
চাঁদাবাজ, ছিনতাইকারীরা ঘরে ফিরে গেছেন। ফরিদপুর শহরের বেইলি ব্রিজটি দখলমুক্ত হয়েছে।

বিকেলে কানাইপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে কানাইপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক হাজার কম্বল বিতরণ করা হয়।

এর আগে বদরপুর বাজারে ফরিদপুর পৌরসভার ৩,৪,৫,৬ নম্বর ওয়ার্ডে  ৮০০ এবং গোয়ালচামট পানি উন্নয়ন বোর্ড কার্যালয় মাঠে পৌরসভার ৭,৮,১২ ও ১৬ নম্বর ওয়ার্ডে ৮০০ মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন এ কে আজাদ।

এদিকে সকালে পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের রেল স্টেশন বাজারে ওয়ার্ড কাউন্সিলর জলিল শেখের সভাপতিত্বে পৌরসভার ১৭, ১৮, ১৯ এই তিনটি ওয়ার্ডে ৬০০  এবং ডিক্রিরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদি হাসান মিন্টুর সভাপতিত্বে ইউনিয়নে এক হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সব সভায় বক্তব্য দেন- পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ডিক্রিরচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেকুজ্জামান মিলন পাল, ডিক্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলুর রহমান ফজল।
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শওকত আলী জাহিদ, পৌর আওয়ামী লীগ নেতা অ্যাড. বদিউজ্জামান বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, সদস্য কামাল হোসেন, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নিতাই সিকদার রতন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম মিয়া বাবু, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং স্থানীয় এলাকাবাসী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com