সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

ফরিদপুরে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ইউনাইটেড কনজ্যুমার লিগ্যাল ফাউন্ডেশনের মাসিক মিটিং অনুষ্ঠিত।

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ১৫১ জন দেখেছেন

 

মোঃ আলমগীর মোল্লা
স্টাফ রিপোর্টার

গত ১২/০১/২০২৪ইং শুক্রবার বেলা ২:৩০মিনিট এ ফরিদপুর জেলার ১৯ নং পৌর  মার্কেটের তৃতীয় তলায় আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ফরিদপুর অফিসে মিটিং অনুষ্ঠিত।

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ও ইউনাইটেড কনজ্যুমার লিগ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে মাসিক মিটিং অনুষ্ঠিত হয়।
এসময় ফরিদপুর জেলা শাখার
সাধারন সম্পাদক ড. আলী আকবর হোসেনের সভাপতিত্বে  উক্ত মাসিক মিটিং অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জবান আব্দুল মালেক ওরফে মিলন মিয়া আইন বিষয়ক সম্পাদক আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ফরিদপুর জেলা শাখা , তিনি বলেন মানুষের মৌলিক চাহিদা হচ্ছে খাদ্য, বস্র, শিক্ষা, চিকিৎসা এবং বাসস্থান এছাড়া নিরাপত্তা  মানবতা উদারতা হলো মানবাধিকার, তিনি  আর-ও বলেন আইনের সুশাসন নিশ্চিত করা মানসিকভাবে ভেঙে পড়া অবহেলিত মানুষের পাশে দাড়ানোই মানবাধিকার কর্মীদের মূল লক্ষ্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জনাব কামাল হোসেন সহ সভাপতি আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ও ইউনাইটেড কনজ্যুমার লিগ্যাল প্রটেকশন রাইট ফাউন্ডেশন তিনি বলেন সকলে মিলে মানবাধিকারকে টিকিয়ে রাখবো। জনাব মনির হোসেন সাধারন সম্পাদক নগরকান্দা উপজেলা শাখা আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ও ইউনাইটেড কঞ্জোমার প্রোটেকশন লিগেল রাইট ফাউন্ডেশন, নগরকান্দা উপজেলা শাখার সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান বলেন মানুষের অধিকার নিয়ে আমাদের কাজ করতে হবে,
সালথা শাখার সাধারণ সম্পাদক মোঃ সজীব হোসাইন বলেন আমাদের সবাইকে সচেতন হতে হবে ও মানুষের অধিকার নিয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জনাব শেক আবজাল হোসেন সহ সম্পাদক ফরিদপুর জেলা শাখা , নুরুন্নাহার সুমি মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সহ অন্যান্য মানবাধিকার কর্মীগন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সেক মোহাম্মদ আফজাল দৈনিক সকালের সময় পত্রিকার ফরিদপুর প্রতিনিধি এবং  সহ- সাংগঠনিক সম্পাদক আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ও ইউনাইটেড কঞ্জোমার প্রোটেকশন লিগেল রাইট ফাউন্ডেশন ফরিদপুর জেলা শাখা। সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সভা সমাপ্তি ঘোষণা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com