বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

ফরিদপুরের নগরকান্দায় আওয়ামী লীগের যোগদান সভা অনুষ্ঠিত

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১০১ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি

 

নগরকান্দা উপজেলার ডাংগী ইউনিয়নের শ্রাগাল গ্রামের এক যোগদান সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং নির্বাহী পরিচালক, বসুন্ধরা গ্রুপের এডভোকেট জামাল হোসেন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান (সাবেক চেয়ারম্যান কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন পরিষদ) আব্দুল জলিল মাতুব্বর ( সাবেক ইউপি সদস্য ডাংগী ইউনিয়ন পরিষদ)

গত ১২ জুলাই বুধবার বেলা ৪ ঘটিকায় শ্রাগাল গ্রামের আবু সায়েম সাদ্দাম (সার্ভেয়ার) এবং তার সহ ধর্মীনী ডাংগী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শ্যামলী আক্তার এর নেতৃত্বে শ্রাগাল গ্রামের প্রায় শতাধিক পরিবার ডাংগী ইউনিয়নের ভবিষ্যৎ উন্নয়নের রুপকার জনাব মোঃ মুরাদ হোসেন মিয়াকে মনে প্রানে ভালোবেশে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী এডভোকেট জামাল হোসেন মিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যোগদান সভা অনুষ্ঠিত হয়।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন ডাংগী ইউনিয়নের একজন বিএনপির নেতা আমার আওয়ামী লীগের নিরীহ মানুষ কে হুমকি দেয় আমি বলবো আপনি যত বড় নেতা হন না কেন ফের যদি কোন প্রকার হুমকি ধামকি দেন তাহলে কোন ছাড় সুযোগ পাবেন না। এদেশে আমাদের জামাত বিএনপির বিরুদ্ধে আন্দোলন, আন্দোলন কি জিনিস আওয়ামী লীগ তা ভালো করে জানে।

তিনি আরও বলেন সকলে ঐক্যবদ্ধ হয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে।

নগরকান্দা, সালথার মাটি আওয়ামী লীগের ঘাটি এই ঘাটিতে কেউ আঘাত করে আওয়ামী লীগের সুনাম নষ্ট করতে পারবে না।

বক্তব্য রাখেন আবু সায়েম সাদ্দাম, মোঃ শহিদ মাতুব্বর, মোঃ বুদ্দু মাতুব্বর, আব্দুল জলিল মাতুব্বর, ফরিদ মাতুব্বর, তালমা ইউনিয়ন পরিষদের সভাপতি জনাব তৈয়বুর রহমান তৈয়ব মিয়া সাধারণ সম্পাদক জনাব, সিরাজ খলিফা, ইউনুস কমিশনার, জনাব কামাল হোসেন মিয়া চেয়ারম্যান, তালমা ইউনিয়ন পরিষদ, বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা সালথা উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মুরাদ হোসেন মিয়া তার বক্তব্য বলেন বর্তমান চেয়ারম্যান সম্পর্কে বলেন আপনি নামে মাত্র আওয়ামী লীগ করেন আপনি বিএনপির নেতৃবৃন্দ নিয়ে ইউনিয়ন পরিষদ পরিচালনা করেন। আমার কোন নেতা কর্মীর উপর কোন প্রকার হুমকি ধামকি দেন তাহলে কোন ক্রমেই ছাড় পাবেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com