শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ শরিফুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

মোঃ শরিফুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি

 

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ মে সোমবার বিকেল ৫ টায় লালপুর ত্রিমোহিনী চত্বরে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমজাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রোকসানা মুর্তজা লিলি, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, চংধুপইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহেল সাফি টুকু, লালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান সরল প্রমুখ।

প্রতিবাদ সমাবেশের পূর্বে লালপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে থানা মোড় হয়ে লালপুর ত্রিমোহিনী চত্বর পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, রাজশাহী বিএনপি’র আহ্বায়ক ও কুখ্যাত সন্ত্রাসী আবু সাঈদ চাঁদ কে অতিসত্বর গ্রেফতার না করা হলে আমরা আরো কঠিন থেকে কঠিন পদক্ষেপ গ্রহণ করব।

জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিবে আর আমরা তৃণমূল আওয়ামী লীগ ঘরে বসে থাকবো এটা কখনোই হতে পারে না।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com