শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

পুঠিয়ার ২ ইউপি’তে নির্বাচনী হাওয়া ভালুকগাছিতে প্রচারণায় এগিয়ে তাকবীর হাসান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:

এ বছরের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে পুঠিয়া উপজেলার শীলমাড়িয়া ইউনিয়ন পরিষদ ও ভালুকগাছি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা পর থেকেই জোর প্রচারণা শুরু হয়ে গেছে প্রার্থীদের মাঝে। অনেকেই এখন থেকেই প্রচারণা করছেন নিজের পক্ষে।

 

তফসিল ঘোষণার পর থেকেই উপজেলার এই দুই ইউনিয়নে ইতোমধ্যেই নির্বাচনের আমেজ বইতে শুরু করেছে। এই দুই ইউনিয়ন পরিষদে নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী ইভিএম’এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

ভালুকগাছি ইউনিয়ন পরিষদের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান তাকবীর হাসান তিনিও আটঘাট বেধে নেমেছেন নির্বাচনী মাঠে। চেষ্টা করছেন ভোটারদের মন জয় করার। তার ধারণা এবারও জনগণের মন জয় করে চেয়ারম্যান নির্বাচিত হবেন। রয়েছেন প্রচার প্রচারণায় ব্যাপক এগিয়ে। দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি। দলের মনোনয়ন পেলে কাজ করবেন দেশ ও জাতির কল্যাণে।

 

বর্তমান ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকবীর হাসান বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে সব সময় চেষ্টা করেছি জনগণের পাশে থাকতে। সাধ্যমত চেষ্টা করেছি জনগণের দুঃখ দুর্দশা লাঘব করার। আমার ইউনিয়নে আমি ব্যাপক উন্নয়ন করেছি। আমি শতভাগ আশা করছি জনগণ আমাকে এবারও বিজয়ী করবে। আমি সব সময় অনিয়ম-দুর্নীতির ঊর্ধ্বে থেকে কাজ করেছি। আমার সাথে রয়েছে মানুষের ভালোবাসা। আর আমার ইউনিয়নের সবাইকে নিয়ে এক সাথে এগিয়ে যেতে চাই। কিছু অসম্পূর্ণ কাজ রয়েছে এবার নির্বাচিত হতে পারলে সেই অসম্পূর্ণ কাজগুলো করে জনগণের আরো বেশি উন্নয়নের অংশীদার হয়ে থাকবো।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com