বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

নৌকাকে বিজয় করতে হবে —- কাজী আব্দুস সোবহান

লিয়াকত হোসেন, নগরকান্দ ফরিদপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

লিয়াকত হোসেন, নগরকান্দ ফরিদপুর প্রতিনিধিঃ

 

দেশব্যাপী বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে,
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ, নগরকান্দা উপজেলা শাখার উদ্যোগে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে শান্তি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকাল ৪ ঘটিকায় শান্তি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শান্তি ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ফরিদপুর জেলা ফুটবল ফেডারেশন এর অর্থ কমিটির চেয়ারম্যান রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি কাজী আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া।
নগরকান্দা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন বিশ্বাসের সভাপতিত্বে   যুগ্ম – আহ্বায়ক মোঃ মিজানুর রহমান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শেখ জাহিদ, , কাজী সুমন, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান তানভীর প্রমুখ।
কাজী আব্দুস সোবহান বলেন বিএনপির অপরাজনীতি দেশে নৈরাজ্যে সৃষ্টির বিরুদ্ধে আমাদের আজকের এই শান্তি সমাবেশ।
তিনি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করে দেশের উন্নায়নে আবারও আওয়ামী লীগ কে সুযোগ করে দেওয়া আহবান জানান। নগরকান্দা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে একটি
র‍্যালী বের হন, শেখ হাসিনা সরকার বারবার দরকার, নেতাকর্মীদের বিভিন্ন শ্লোগানে রাজপথ মুখরিত হয়ে ওঠে, র্্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক দক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরের সামনে গিয়ে শান্তি সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com