শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

নাটোরে চেকপোস্ট পরিচালনায় অভিনব কায়দায় ৫০ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার ;ট্রাক জব্দ

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক :

 

র‌্যাব-৫-সিপিসি -২’র নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল চেকপোস্ট পরিচালনা করে নাটোর সদর থানায় রামাইগাছি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের পূর্ব পাশে বড় হরিশপুর বাইপাস থেকে রাজশাহীগামী পাঁকা রাস্তার উপরে ৭ মার্চ ( মঙ্গলবার ) ভোর ৫.৩০ মিনিটে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫সিপিসি-২’র কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে নাটোর হরিশপুর বাইপাস থেকে রাজশাহীগামী রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে অভিনব কায়দায় ৫০ কেজি গাঁজা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে ও গাঁজা বহনকারী ট্রাক জব্দ করা হয়েছে ।

গ্রেফতারকৃত আসামীঃ ১.মোঃ
রফিকুল হাওলাদার (২৪)(ট্রাক ড্রাইভার) পিতা মৃত রাজ্জব আলী হাওলাদার,মাতা আলেয়া বেগম, সাং পূর্ব ভান্ডারিয়া, থানা ভান্ডারিয়া জেলা পিরোজপুর (এ/পি সাং চাচরা মধ্যে পাড়া,) থানা কোতোয়ালি, জেলা যশোর।
২. ইয়াসিন কবির নিরব(২০) (হেলপার) পিতা মোঃ আলমগীর হোসেন, মাতা জেসমিন বেগম,থানা কান্দি, জেলা চৌগাছা।

কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন,আটককৃত আসামিরা আলামত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে আইনশৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখে পরিবহন করছে বলে শিকার করেছে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

র‌্যাব-৫সিপিসি-২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন।আরও বলেন আটককৃত আসামিদের কাছ থেকে মোট ৫০ কেজি গাঁজা,হলুদ রঙ্গের ট্রাক একটি,ট্রাকের অর্ধেক পরিমাণ গার্মেন্টস ঝুট,মোবাইল ২টি, সিম কার্ড ৩ টি

একটি মোটরসাইকেল,মোবাইল ২টি, সিমকার্ড ৩টি ও মাদক লব্ধ নগদ ৪৫০০ (চার হাজার পাঁচশত ) টাকা সহ তাদের আটক করা হয়েছে। এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-৫-সিপিসি-২ বদ্ধপরিকর।

র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com