সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

নলডাঙ্গায় ফুলে ফুলে ভরে গেছে ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ১১৪ জন দেখেছেন

নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ নানা রঙ্গের ফুলে ফুলে ভরে গেছে,নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গন। দেখেই মনে হবে এ যেন এক স্বপ্নের বাগিচা। সেখানে সৌরভ ছড়াচ্ছে নানা রঙের ফুল। বিভিন্ন স্থানে রোপণ করা হয়েছে নানান রকমের ফুলগাছ। গড়ে তোলা হয়েছে দৃষ্টিনন্দন ফুল বাগান। সব ফুল যেন এখানেই জড়ো হয়েছে। যেদিকে তাকানো যায় সেদিকেই বিচিত্র ও বর্ণাঢ্য ফুলের সমারোহ। দৃষ্টিনন্দন বাগানটির সৌন্দর্য উপভোগ করছেন,ইউনিয়ন পরিষদের সেবা গ্রহীতারা সহ সকলেই।

গাছ ঠাঁসা ফোটা এসব ফুলের মিষ্টি সুবাসে পাগল পারা পাখি আর প্রজাপতিরা। যা দেখে মুগ্ধ সবাই।

সরেজমিনে দেখা গেছে, ইট-পাথরে গড়া ভবনের সামনে দ্যুতি ছড়াচ্ছে রঙ-বেরঙের বাহারি ফুল। হৃদয়কাড়া ফুলের মন মাতানো সৌরভ আর স্নিগ্ধতায় মুগ্ধ সবাই।

ইউনিয়ন পরিষদের পাশে অবস্থিত ব্রহ্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বলেন আমাদের স্কুলের পাশে এমন একটি ফুলের বাগান আমাদের অনেক ভালো লাগে আমার টিফিনের সময় এখানে ঘুড়তে আসি আমাদের খুব ভালো লাগে।

অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আশরাফুজ্জামান মিঠু জানান আমি নির্বাচিত হয়ে দ্বায়িত্ব গ্রহণ করার পরেই মনে করি আমার ইউনিয়ন পরিষদ হবে একটি দৃষ্টিনন্দন ইউনিয়ন পরিষদ। মাননীয় প্রধানমন্ত্রীর যেই ভীষণ গ্রাম হবে শহর সেই লক্ষ্যে বাংলাদেশের মধ্যে প্রথম স্মার্ট ইউনিয়ন পরিষদ হিসেবে কাজ করার জন্য আমি সর্বদা কাজ করে যাচ্ছি। আমার ইউনিয়ন পরিষদে একজন মানুষ সেবা নিতে এসে সে যেন মনোরম পরিবেশে সেবা বহন করতে পারে সেই লক্ষ্যে আমি এই ফুলের বাগান তৈরি করি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com