মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

নলডাঙ্গায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃনাটোরের নলডাঙ্গা উপজেলার ৩নং খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি বাঙালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) বিকেল ০৪ ঘটিকায় উপজেলার খাজুরা আলিম মাদ্রাসার মাঠে খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের আয়োজনে খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমানের সভাপতিত্বে ও খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা জজ কোটের পিপি আলহাজ্ব এড. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক(২) শ্রী চিত্ত রঞ্জন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক (৩) এড. মালেক শেখ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমরান সোনার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু সহ প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com