শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

নন্দীগ্রামে বিএনপির অফিসে হামলা-ভাংচুর ও আগুন

নন্দীগ্রাম প্রতিনিধি,
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

নন্দীগ্রাম প্রতিনিধি,

 

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা বিএনপির অফিসে হামলা-ভাংচুর ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রাপ্ততথ্যে জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল সফল করার লক্ষে গত শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে কর্মসূচির প্রস্তুতি চলছিল। ইফতারি রান্নার জন্য অফিসে তিনজন বাবুর্চী আদা, রসুন ও পেঁয়াজ কাটছিল। এমন সময় মুখ বাঁধা অবস্থায় দুইজন লোক অফিসে ঢুকে ভাংচুর শুরু করে এবং আগুন ধরিয়ে দেয়।

উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন হক বলেন, দলীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিলের আয়োজন চলছিল। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সাবেক সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেনের। উক্ত কর্মসূচির অনুমতির জন্য আমরা থানায় অবস্থান করছিলাম। এরই মধ্যে এ ঘটনা ঘটল। বাবুর্চীর বক্তব্য মতে মুখ বাধা অবস্থায় দুইজন লোক অফিসে ঢুকে ভাংচুর চালিয়েছে এবং আগুন ধরিয়ে দুয়েছে। এসময় ৭/৮টি মোটরসাইকেল অফিসের বাহিরে রাস্তায় অবস্থান করছিল।

নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যারহাউস ইন্সপেক্টর তানভীর হাসান বলেন, খবর পেয়ে আমরা সেখানে গিয়েছিলাম। আমরা যাওয়ার আগেই আগুন নেভানো হয়েছে। চেয়ার ও একটি ব্যানার পুড়ে গেছে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনা শুনেছি। তবে কোনো অভিযোগ পাইনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com