রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

নন্দীগ্রামে আবাসিক এলাকায় দই কারখানায় আগুন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৫৮ জন দেখেছেন

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

 

বগুড়ার নন্দীগ্রামে আবাসিক এলাকায় দই কারখানায় ও বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। রক্ষা পেয়েছে কয়েকজনের বসতবাড়ি।

বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পৌর সদরের কলেজপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর তানভীর হাসান জানান, দই কারখানার আগুন আশপাশের বসতবাড়িতে ছড়িয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৫৫ মিনিটের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

স্থানীয়রা জানান, কলেজপাড়া এলাকায় আজাহার আলীর দই কারখানা থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আশপাশের বসতবাড়িতে আগুন ছড়িয়ে যায়। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করায় বসতবাড়িগুলো রক্ষা পেয়েছে। আজাহার আলীর দই কারখানা এবং তার বাড়ি পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

নন্দীগ্রাম পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান জানান, আগুন লাগার খবর পেয়েই তাৎক্ষণিক কাউন্সিলরদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে এসেছি। আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। আবাসিক এলাকা থেকে দই কারখানা সরিয়ে নেয়ার জন্য বাংলা দই ঘরের মালিক আজাহার আলীকে বারবার বলা হয়েছিলো। নোটিশ করার পরও তিনি দই কারখানা সরিয়ে নেয়নি। কারখানার চারপাশে বাসা-বাড়ি রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com