মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

নগরকান্দা জাতীয় শোক দিবস পালিত

লিয়াকত হোসেন (ফরিদপুর) প্রতিনিধি 
  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১২২ জন দেখেছেন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

যথাযথ মর্যাদা ও নানা আয়োজনের মধ্য দিয়ে ফরিদপুরের নগরকান্দায় পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

দিবসটি পালন উপলক্ষে ১৫ আগস্ট সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

এরপর জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া, অন্যদিকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় সভাপতি মেজর (অবসরপ্রাপ্ত) আতমা হালিম। অপরদিকে জেলা মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহানের পক্ষে উপজেলা মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন এবং উপজেলার বিভিন্ন এলাকায় আয়োজন করেন গণভোজের। এদিকে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শোক দিবস পালন করেছে ফরিদপুর -২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল। শোক দিবসের দিনে তিনি গণভোজের প্যাকেট নিয়ে ছুটে যান মুজিব বর্ষে নগরকান্দাও সালথার বিভিন্ন আশ্রয়ন প্রকল্পে সেখানে অসহায় অবহেলিত আশ্রায়ণ প্রকল্পের সদস্যদের মাঝে গণভোজ এর প্যাকেট বিতরণ করেন।
এ সময় অন্যান্যদের মত উপজেলা আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মানুষ জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com