বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

নগরকান্দায় আওয়ামী মৎস্য জীবিলীগের নির্বাচনী জন সভা

লিয়াকত হোসেন, নগরকান্দা ফরিদপুর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৮ জন দেখেছেন

লিয়াকত হোসেন, নগরকান্দা ফরিদপুর প্রতিনিধি

শনিবার সকালে দেশব্যাপী বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে,
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নগরকান্দা উপজেলা শাখার উদ্যোগে নগরকান্দা উপজেলার কাইচাল ইউনিয়নের ঝাটুরদিয়া বাজার ও চরযশোরদী ইউনিয়নের গজারিয়া, হরিরহাট, আশফোরদী, শান্তি সমাবেশ ও গণসংযোগ করেন এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করেন ফরিদপুর জেলা বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান।

বিকালে চরযশোরদী ইউনিয়ন এর বানেশ্বরদী রজক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নির্বাচনী জনসমাবেশ অনুষ্ঠিত হয়।চরযশোরদী ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার বিশ্বাসের সভাপতিত্বে নগরকান্দা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান তালুকদার এর সঞ্চালনায় আওয়ামী লীগ নেতা খন্দকার রুবেলের নেতৃত্বে শতশত নেতাকর্মী এই নির্বাচনী জনসভায় যোগ দেন, এতে প্রধান অতিথি হিসেবে মঞ্চে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি, ফরিদপুর জেলা ফুটবল ফেডারেশন অর্থ কমিটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সমাজ সেবক কাজী আব্দুস সোবহান।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শেখ জাহিদ, কাজী সুমন, কাজী রাজু , শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান তানভীর প্রমুখ।

কাজী আব্দুস সোবহান
বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নায়নে আওয়ামিলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। দল যদি আমাকে মনোনয়ন দেয় সেক্ষেত্রে আমি ফরিদপুর -২ নগরকান্দা – সালথা আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ।

তাছাড়া দল যাকেই মনোনয়ন দেক নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করবো।

তবে আমি এলাকায় জনগণের কল্যানে যে ভাবে কাজ করেছি ও করে আসছি তা দলের হাই কমান্ডের দর্পণে রয়েছে। সেই হিসেবে আমি আশাবাদী। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর ২ আসন থেকে দল আমাক নৌকা প্রতীক দিলে। আর এই এলাকার ভোটাররা আমাকে ভোট দিয়ে নৌকা মার্কার  বিজয় সুনিশ্চিত করবে বলে আমি আশাবাদী, এ সময় শত শত নেতা কর্মীরা উপস্থিত হয়ে শেখ হাসিনার সরকার বার বার দরকারসহ বিভিন্ন শ্লোগানে স্লোগানে গ্রামগঞ্জের পথ মুখরিত করে তোলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com