বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

নওগাঁয় নাশকতা মামলায় ১২ জামায়াত নেতা-কর্মী গ্রেফতার

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ২২৭ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী,নিজস্ব প্রতিবেদক:

 

নওগাঁর সাত থানায় অভিযান চালিয়ে নাশকতা মামলার মোট ১২জন জামায়াত নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানাপুলিশ। তাদের সকলকে নাশকতা মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর থানার এলাকা হতে মোয়াজ্জেম হোসেন এবং জেলার পত্নীতলা থানার বাসিন্দা ও নওগাঁ শহরের তাজের মোড় সংলগ্ন বায়তুল নূর জামে মসজিদের ইমাম ও পার নওগাঁ সরদার পাড়া গ্রামের হাফিজুর রহমান। নিয়ামতপুর থানার জামায়াতের সাবেক আমির ও জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মিনু (৪৫) এবং জামায়াত সমর্থক আড্ডা সমাসপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে নাজিমুজ্জামান (২৭)।

রাণীনগর থানার পারইল ইউপির সাবেক সেক্রেটারি এম এ মতিন প্রামানিক (৬০) ও বিশিয়া গ্রামের জামায়াত কর্মী শহিদুল ইসলাম (৫৩)। পত্নীতলা থানার পাটিচড়া ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক (৬২) ও দিবর ধোয়াপাড়া গ্রামের ইয়াকুব আলী (৩৫)। সাপাহার থানার জবাই গ্রামের মাসুদ হোসেন (৩০), পোরশা থানার হাবিবুল্লাহ ও নওশাদ।
ধামইরহাট থানার ফতেপুর গ্রামের জামায়াত নেতা আতোয়ার রহমান (৫০)।
জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে আগে থেকেই নাশকতার মামলা ছিল। দীর্ঘদিন যাবত পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পলাতক থাকা অবস্থায় তারা যেন কোন ভাবেই কোন প্রকারের নাশকতার সৃষ্টি করতে না পারে সেই জন্য গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের পর সকল প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com