শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

নওগাঁয় ধর্ষণের অভিযোগে কলেজের কম্পিউটার অপারেটর শ্রীঘরে

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ১৫৪ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর মান্দায় স্বামী পরিত্যক্তা এক মহিলাকে বিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ফজলে রাব্বী (৩০) নামের তৃতীয় শ্রেণির এক কর্মচারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ফজলে রাব্বী উপজেলার এনায়েতপুর মন্ডলপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে ও মান্দা কারিগরি ও কৃষি কলেজের কম্পিউটার অপারেটর।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই মহিলার সাথে প্রায় ৮ মাস আগে উপজেলার মান্দা কারিগরি ও কৃষি কলেজের শিক্ষক ফজলে রাব্বীর পরিচয় ঘটে। এরপর বিয়ের প্রলোভনে বিভিন্ন জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করেন। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে প্রেমিক ফজলে রাব্বী কৌশলে গর্ভের ১ম সন্তান নষ্ট করে দেয়। এরপর আবারো ধর্ষণের ফলে তার গর্ভে পুনরায় সন্তান জন্ম নেয়। ঘটনাটি গত ২৭ জুন ফজলে রাব্বীকে জানিয়ে বিয়ের কথা বলেন। কিন্তু ফজলে রাব্বী বিয়ে করতে অস্বীকার করায় গত শুক্রবার রাতে মান্দা থানায় মামলা দায়ের করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে থানায় মামলা করেন ওই নারী। মামলার পর রাতেই ফজলে রাব্বীকে আটক করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই মহিলার স্বাস্থ্য পরীক্ষা নওগাঁ সদর হাসপাতালে সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com