শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

নওগাঁয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

নওগাঁয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদা ও উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয়েছে।
মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে কামরুল হাসান সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে পুরস্কার তুলে দেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন।
পত্নীতলা: নবাগত ইউএনও পপি খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল গাফফার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম,ওসি মোজাফফর হোসেন প্রমুখ। এসময় উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
আত্রাই রাণীনগর : উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) সকালে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য অ্যাড. ওমর ফারুক সুমন, উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস।এছাড়া উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, আত্রাই থানা, পল্লী বিদ্যুৎ, হাসপাতাল, আ’লীগ পরিবার, শিক্ষা প্রতিষ্ঠান একে একে জাতির জনককে শ্রদ্ধা জানান।
নিয়ামতপর: নিয়ামতপুর উপজেলা পরিষদ ভবনের সামনে বঙ্গবন্ধুর বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রীর পক্ষে উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ। পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাগণ, নিয়ামতপুর থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নিয়ামতপুর প্রেসক্লাব,বিভিন্ন স্কুলের শিক্ষকগন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের কর্মীরা।
মান্দা:মান্দায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী, আলোচনা সভা, চিত্রাঙ্কণ ও রচনা প্রতিযোগিতার মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য এসএম ব্রহানী সুলতান মামুদ গামা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com