বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

দলগ্রাম ইউনিয়ন বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

শাহিনুর ইসলাম শাহীন
  • আপডেট সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১৩৮ জন দেখেছেন

শাহিনুর ইসলাম শাহীন

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ৪ নং দলগ্রাম ইউনিয়ন বিএনপির আয়োজনে দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে সাম্প্রতিক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যহারের দাবীতে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ৩০/০৯/২৩ ইং বিকালে কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের দলগ্রাম হাই স্কুল মাঠে সভা অনুষ্ঠিত হয়।
দলগ্রাম ইউনিয়ন বিএনপি আহ্বায়ক গোলাম মোস্তফা গোলাপ এর সভাপতিত্বে উক্ত কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
কর্মীসভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আবুল কালাম আজাদ বাবু

কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম, বিএনপি নেতা ও দলগ্রাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক – জাহাঙ্গীর আলম আঙ্গুর,সদস্য সচিব- কুদরুত ই মেহেরবান মিঠু, ছাত্রদলের কালীগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব – মোকসেদুল খান বুলবুল,কালীগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের আহ্বায়ক হুমায়ুন কবির,ও সদস্য সচিব বিপ্লব হাসান রুমেল কালীগঞ্জ উপজেলা মৎস্যজিবী দলের সাধারণ সম্পাদক – ইমাম আলী যাদু,কালীগঞ্জ উপজেলা তাঁতিদলের সাংগঠনিক সম্পাদক – রাকিবুল ইসলাম রাকিবসহ উপজেলা- ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মী
বক্তারা বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার অবস্থা সংকটাপন্ন, সরকার খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। সরকারের কাছে এখন জনগণ থেকে ক্ষমতা বড়। আজকের সভা থেকে শহীদ জিয়ার সৈনিকরা শপথ করছি একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবনা। সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েকশ নেতা কর্মী মিছিল সহকারে যোগদান করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com