সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

জেলা পুলিশ সুপারসহ ৩ পুলিশ কর্মকর্তা রাজশাহী রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৩৬ জন দেখেছেন

 

মোহাম্মদ আককাস আলীঃ

বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জ এর মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁর পত্নীতলা (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মুঃ আব্দুল মমীন ও পত্নীতলা থানার চৌকস অফিসার ইনচার্জ মো.মোজাফ্ফর হোসেন। এর একদিন পূর্বেই নওগাঁ জেলার সকল থানার মধ্যে অফিসার ইনচার্জ হিসেবে পত্নীতলা থানার চৌকস অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন নওগাঁর জেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হোন এবং একদিন পরই তিনি রাজশাহী রেঞ্জ এর সকল থানার মধ্যে আবারো অফিসার ইনচার্জ হিসেবে শ্রেষ্ঠ নির্বাচিত হোন সোমবার বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জ ‘ডিআইজির কার্যালয় ‘পদ্মা কনফারেন্স রুমে রাজশাহী রেঞ্জ এর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. আনিসুর রহমান (বিপিএম বার-পিপিএম বার)এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিসেম্বর ২০২৩ ইং অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় ডিসেম্বর গত মাসে অপরাধ দমন, মাদক, অস্ত্র উদ্ধার, তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন , ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি , নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদান সহ সার্বিক বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় রাজশাহী রেঞ্জ এর মধ্যে নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁর পত্নীতলা (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মুঃ আব্দুল মমীন ও পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন কে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এসময় আরো
উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জ এর অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশান) সহ বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জ এর কর্মকর্তা বৃন্দ এবং রাজশাহী রেঞ্জ এর সকল জেলা ও ইউনিট এর উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন পত্নীতলা থানাতে যোগদান করার পূর্বে নওগাঁর মহাদেবপুর ও মান্দা থানার অফিসার ইনচার্জ হিসেবে ও দায়িত্ব পালন করেছেন। তিনি যেমন সততার সাথে ও চৌকস অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন ঠিক তেমনি দায়িত্ব পালনের পাশাপাশি একজন উদার ও মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে মান্দা ও মহাদেবপুর বাসী সাধারন লোকজন এর কাছে পরিচিতি লাভ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com