বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি– খাদ্যমন্ত্রী

মোহাম্মদ আককাস আলী, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৯৫ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,জনগণকে বিভ্রান্ত করতেই সব সময় মিথ্যা কথা বলে বিএনপি।

মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। আর তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জণগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নিবে না।

খাদ্যমন্ত্রী আরও বলেন , যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যকে হত্যা করেছে, তাদের উদ্দেশ্য ছিল বাংলাদেশকে হত্যা করা। ষড়যন্ত্রকারী ও খুনিরা জানত বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে বাংলাদেশকে হত্যা করা যাবে। আর এই হত্যার মাস্টারমাইন্ড ছিল জিয়াউর রহমান।

জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে।এসময় তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের পথ বেছে নিতে জনগণের প্রতি আহবান জানান।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নওগাঁর সাপাহার গোয়ালা মিরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামীলীগ ২নং গোয়ালা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা ও শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম শাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com