সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ৯,৪০০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৬১ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: বগুড়া জেলার শিবগঞ্জ থানাধিন পীরব ইউনিয়নের দাইমুল্যা গ্রামের মৃত ইউনুছ মন্ডলের ছেলে মো: জহুরুল ইসলাম (৪৫) ও একই থানাধিন সিহালী হাজীপাড়া গ্রামের মো: হাবিবুর রহমানের ছেলে মো: মিন্টু মিয়া (৪২)। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মনিরুজ্জামান এর নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার, উপ-পরিদর্শক আলমগীর হোসেন, সহকারী উপ-পরিদর্শক এমরান ভূঁইয়া ও নজরুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স সহ রোববার দিবাগত রাত অনুমান সোয়া ১টায় চৌদ্দগ্রাম পৌরসভাধিন পূর্ব চাঁন্দিশকরা সাকিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের চৌদ্দগ্রাম-লাকসাম রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ট্রাকের চেসিস এর নীচে পাইপের সাহায্যে বিশেষ কায়দায় স্কচটেপ ও গজ কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় সংরক্ষিত ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় জহুরুল ও মিন্টু নামে দুই মাদক কারবারীকে আটক করা হয়। পরে মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি টিনবোঝাই মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-০৫৩৪), মাদক বিক্রয়ের নগদ ৪১ হাজার ৪৪০ টাকা ও সীম সংযুক্ত দু’টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা (নং-২১/১৫.০১.২০২৪ খ্রি:) দায়ের শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com