সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৬৪ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: ঢাকা জেলার গেন্ডারিয়া থানাধীন একশত কাঠা গেন্ডারিয়া এলাকার মো: আবুল কাউসার এর ছেলে মো: কামরুজ্জামান প্রকাশ রবিন (৪১), মুন্সিগঞ্জ জেলার সদর থানাধীন পূর্ব মিরেশ্বরাই (নোয়াগাঁও) এলাকার মো: জয়নাল আবেদীন ফকির এর ছেলে মো: শিপন হোসেন (২৭) ও ঢাকা জেলার নবাবগঞ্জ থানাধীন বড় বাহ্রা পশ্চিম পাড়া এলাকার হারুনুর রশিদ এর ছেলে মো: মাছুম (৩৫)। বিষয়টি নিশ্চিত করেন থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আলমগীর হোসেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত অনুমান সাড়ে দশটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: জাহিদ হোসেন রায়হান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ চিওড়া ইউনিয়নের পাতড্ডা সাকিনে কালিকসার মাদরাসা রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-১৩- ৩৫৩৯) জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com