সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ২০ কেজি গাঁজাসহ আটক ২

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৭৭ জন দেখেছেন

 

মুুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো; নেত্রকোনা জেলার পূর্বধলা থানার ডুলচাপর গ্রামের মো: ইসলাম উদ্দিনের ছেলে মো: শাহ আলম (২৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ডিমাতলী গ্রামের ইয়াছিন হোসেন প্রকাশ খোকনের ছেলে মহসিন হোসেন প্রকাশ সাগর (২০)। শনিবার (১৩ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে দশটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবু তাহের, ছাইদুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকার ইসলামী ব্যাংক এর সামনের রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা সহ শাহ আলম ও সাগরকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘২০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com