শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৪০ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার অনন্য সামাজিক ও সেবামূলক সংগঠন ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে গরীব ও অসহায় ৭৫ পরিবারের মাঝে পুরো রমজান মাসের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (০৯ মার্চ) সকালে চৌদ্দগ্রাম বাজারস্থ একটি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মনির হোসেন খোকন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মো: আকতারুজ্জামান, মো:এমদাদ উল্যাহ, মুহা. ফখরুদ্দীন ইমন, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, মো:বেলাল হোসেন এয়াছিন, জাহাঙ্গীর হোসেন, আরিফুর রহমান, মো: জসিম উদ্দীন হাসান, মো: মামুন, জহিরুল ইসলাম, মাহফুজ মজুমদার, খোরশেদ আলম প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো: মোশারফ হোসেন, পরিচালক মো: মোশারফ হোসেন ও মনোয়ার হোসেন মুন্নার সার্বিক তত্বাবধানে এবার প্রত্যেক পরিবারকে প্যাকেটভর্তি ২ কেজি ছোলা বুট, ১ কেজি বুটের ডাল, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ৫ কেজি চাউল, ১ কেজি লবণ, দেড় কেজি মুড়ি, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি পেঁয়াজ ও ৫ কেজি আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। পুরো রমজান মাসের ইফতার সামগ্রী পেয়ে সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গরীব ও অসহায় পরিবারের সদস্যরা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com