সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রম (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১০১ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

 

কুমিল্লার চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো: জানে আলম নামে এক সাংবাদিক নিহত হয়েছে। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের দামারপাড়া গ্রামের মরহুম শামসুল আলমের ছেলে এবং চৌদ্দগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক। সাংবাদিকতার পাশাপাশি তিনি পল্লী চিকিৎসক হিসেবে মানব সেবায় ব্রত ছিলেন। মরহুম জানে আলমের মৃত্যুতে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

 

জানা গেছে, বুধবার (২৪ মে) রাত নয়টায় দৈনন্দিন চেম্বার শেষে চিওড়া রাস্তার মাথা থেকে ফেনীতে নিজ বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দত্তসার দীঘির দক্ষিণ পাশে পৌঁছলে চট্টগ্রামমুখী একটি দ্রæতগামী পিকআপ তার মোটসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার সকাল ১০টায় চিওড়ায় মরহুমের প্রথম জানাযা ও ১১টায় মরহুমের নিজ বাড়ীতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি একজন সাংবাদিক। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com