শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী যুবক নিহত

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫৩ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

ফেনীতে স্টার লাইন-সিএনজি’র সংঘর্ষে মো: মাসুদ (৩০) নামে চৌদ্দগ্রামের এক সৌদি প্রবাসী ঘটনাস্থলেই নিহত হয়েছে। মাসুদ উপজেলার আলকরা ইউনিয়নের দত্তসার গ্রামের মৃত আবুল কালামের ছেলে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। এ ঘটনায় অপর এক নারী গুরুতর আহত হয়েছে। সে নিহত মাসুদের বড় ভাইয়ের স্ত্রী বলে জানা গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে আহত নারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৩ মার্চ) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের মোহাম্মদ আলী এলাকার স্টার লাইন সিএনজি-প্রেট্রোল পাম্প সংলগ্ন স্থানে। বুধবার সন্ধ্যায় আলকরা ইউপি সদস্য মো: আবুল বাশার।

জানা গেছে, বুধবার দুপুরে মাসুদ পারিবারিক কাজে পরিবারের কয়েকজন সদস্য সহ সিএনজি অটো-রিকশায় করে ফেনী শহরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের স্টার লাইন পাম্পের কাছাকাছি পৌঁছলে চট্টগ্রামমুখী লেনে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ওই সিএনজিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাসুদ নিহত হয়। এ ঘটনায় মাসুদের ভাবী সহ আরো কয়েকজন আহত হয়। আহতদের প্রথমে ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় গুরুতর আহত এক নারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট নিহতের লাশ হস্তান্তর করে।

নিহতের চাচাতো ভাই আব্দুল্লাহ জানান, ‘মাসুদ সৌদিতে থাকে। ছুটিতে এসেছিলো কয়েক মাস হলো। ছুটি শেষ হওয়ায় আগামীকাল (বৃহস্পতিবার) তার সৌদিতে যাওয়ার কথা ছিলো। জরুরি কাজে ফেনী যাওয়ার পথে মহাসড়কে দুর্ঘটনার শিকার হয়ে বুধবার দুপুরে সে নিহত হয়েছে। তাঁর মর্মান্তিক মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com