শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

চৌদ্দগ্রামে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

 

মুহা. ফখরুদ্দীন ইমন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম বাজার এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত মহাসড়কের উপর অবৈধ ভ্রাম্যমাণ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদকালীন অভিযানে নেতৃত্ব দেন হাইওয়ে পুলিশ, কুমিল্লা জোনের সহকারী পুলিশ সুপার মো: মাসুম সরকার।

মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন এর সার্বিক সহযোগিতায় ও হাইওয়ে থানার অন্যান্য অফিসারদের সমন্বয়ে পরিচালিত হাইওয়ে পুলিশের এই উচ্ছেদ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন চৌদ্দগ্রামের সচেতন মহল।

উল্লেখ্য, চৌদ্দগ্রাম বাজার এলাকায় মহাসড়কের উপর বিভিন্ন দোকানপাট বসিয়ে রাখার কারণে প্রতিনিয়ত ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে। ফলে সাধারণ পথচারী সহ সাধারণ মানুষ রাস্তা পারাপার ও স্বাভাবিক চলাফেরায় বেশ ভোগান্তিতে পড়ছে। হাইওয়ে পুলিশের এ অভিযানে মহাসড়কে নিরবিচ্ছিন্নভাবে যানবাহন চলাচল করছে এবং জনভোগান্তি লাঘব হয়েছে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ, কুমিল্লা জোনের সহকারী পুলিশ সুপার মো: মাসুম সরকার বলেন, ‘মাহে রমজান ও পবিত্র ঈদ উপলক্ষে মহাসড়কে যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে অভিযান চালানো হয়েছে। মহাসড়ক যানজটমুক্ত ও নিরাপদ রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে। মহাসড়ক যানজটমুক্ত ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com