রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ১

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২০৪ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে মো: কামাল হোসেন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত কালাম হোসেন উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি পূর্বপাড়া মোল্লা বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে। সোমবার বা’দ মাগরিব করপাটি পূর্বপাড়া বায়তুন নূর জামে মসজিদ মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (৩ এপ্রিল) সকাল সাড়ে নয়টার সময় কামাল হোসেন ঘুম থেকে উঠে একতা বাজারস্থ অনিক ব্রিকস্ ফিল্ডের উত্তর পাশে বিদ্যুৎ চালিত তার সেলু মেশিনটি বন্ধ করতে যান। সেখানেই তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। পরে সকাল সাড়ে দশটায় স্থানীয় কৃষক আব্দুল গণি ধানক্ষেতে গেলে তাকে সেলু মেশিনের পাশে পড়ে থাকতে দেখে আশেপাশের লোকজনকে ডাকেন। পরে লোকজন এসে কামাল হোসেনকে উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বেলা এগারটায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে কামাল হোসেনের মৃত্যুতে নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারে বইছে শোকের মাতম। স্বজনদের গগনবিদারী কান্নার চিৎকারে যেন আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যুর খবর সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com