রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ২২৮ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থী সহ একসঙ্গে ভাই-বোনের মৃত্যু হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ও চাঁদুপরের একটি ডুবুরী দল যৌথ অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা এলকার ডাকাতিয়া নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: উপজেলার গুণবতী ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের আনিসুর রহমানের মেয়ে মেডিকেল পড়–য়া শিক্ষার্থী আনিকা রহমান অরন্যা (১৮) ও ছেলে তানভীর রহমান (১৬)। গুণবতী ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে নানার বাড়িতে বেড়াতে আসেন আনিকা রহমান অরন্যা ও তানভীর রহমান। শুক্রবার বেলা ১২টার দিকে শখের বসে মামাতো ভাইদেরকে সঙ্গে নিয়ে তারা মোট ৬ জন গুনবতী ইউনিয়নের খাটরা গ্রাম সংলগ্ন ডাকাতিয়া নদীতে নৌকা ভ্রমণে বের হন। এক পর্যায়ে বেলা ১২টার দিকে প্রবল বাতাসে নৌকাটি উল্টে ডাকাতিয়া নদীতে তলিয়ে যায়।

এ সময় তাদের তাদের সঙ্গে থাকা ৪ জন সাঁতরে তীরে উঠে প্রাণে বাঁচলেও অরন্যা ও তানভীর সাতার না জানায় পানিতে ডুবে যায়। সংবাদ পেয়ে গ্রামবাসী উদ্ধার অভিযানে নামেন নদীতে। দীর্ঘসময় অভিযান চালিয়ে তানভীর রহমানকে উদ্ধার করা হয়। পরে ৯৯৯-এ ফোন করা হলে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। পরে ডুবুরী দলের সহযোগিতায় বিকাল পৌঁনে ৫টায় আনিকা রহমান অরন্যার লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন অফিসার মো. নূর জালাল প্রধান বলেন, ‘সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করি। পরে চাঁদপুর থেকে ডুবুরী দল এনে বিকেল ৪টা ৪৫ মিনিটে অরন্যার লাশ উদ্ধার করা হয়।’

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com