রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

গলায় ফাঁস লাগিয়ে কলেজ পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১২৮ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মনোহরপুর এম এ শাকুর মহিলা মহা বিদ্যালয়ের এইচ এসসি ২য় বর্ষের ছাত্রী মাকসুদা আক্তার সুইটি (১৯) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

২ জুলাই ভোর ৬ টার সময় শ্রাগাল গ্রামের আবুল মাতুব্বর এর ছোট মেয়ে মাসুদা আক্তার সুইটি গত ৬ মাস যাবৎ মস্তিষ্ক রোগে ভুগছিল।

স্হানীয় এবং বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসাধীন ছিল। সুইটি মাথার যন্ত্রণা মাঝে মাঝেই ছটফট করতো এবং সে তার মাথার চুল কেটে ফেলেছিল তাতেও যন্ত্রণা কমে নাই এজন্য নিজ ঘরের জানালার গ্রীলের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পাশের বাড়ির জাহিদ নামের একজন টের পেয়ে ঘরের দরজা ভেঙে উদ্ধার করে প্রথমে তালমা বাজারে পরে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

পরে নগরকান্দা থানায় খবর দিলে এসআই বসির তার সঙ্গীয় ফোর্স নিয়ে এসে লাশের আলামত এবং আত্মহত্যার বিস্তারিত জানতে স্হানীয় উপস্থিত লোকজনের নিকট জিজ্ঞাসা করে সুইটির প্রতিবেশী, আপনজন সবাই জানায় দীর্ঘদিন মাথার রোগের কারনে আত্মহত্যা করেছে। ঘটনা স্থলে ডাংগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কাজী আবুল কালাম এর উপস্থিতিতে সুইটি মস্তিষ্ক রোগে ভুগছিল মর্মে গন্যমান্য ব্যক্তিদের স্বাক্ষর নিয়ে লাশ দাফন করার সিদ্ধান্ত হয়।

সুইটির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com