বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

গনতন্ত্র রক্ষায় কঠিন আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগ সরকারকে পতন করা হবে আমির খসরু মাহমুদ চৌধুরী

সেক মোহাম্মদ আফজাল,ফরিদপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল,ফরিদপুর জেলা প্রতিনিধি

দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও ১ দফা দাবি আদায়ের লক্ষে নগরকান্দা উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কতৃক আয়োজিত ফরিদপুর বিভাগীয় রোড মার্চ সফল করার লক্ষে ৩ অক্টোবর মঙ্গলবার বেলা ৩ টায় ফরিদপুর বরিশাল মহাসড়কে নগরকান্দা উপজেলার তালমা মোড়ে বিশাল এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, আমির খসরু মাহমুদ চৌধুরী, সদস্য, জাতীয় স্হায়ী কমিটি বিএনপি, তিনি বলেন- আমরা রাজপথে নেমেছি ইউনিয়ন থেকে জেলা,মহানগর পর্যন্ত শান্তিপূর্ন আন্দোলন করবো যদি আওয়ামীলীগ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দেয় তাহলে কিভাবে এই ফ্যাসীবাদী সরকারকে ক্ষমতা থেকে নামাতে হয় আমরা তাই করবো।

তিনি আরও বলেন বাংলাদেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে এই অনির্বাচিত সরকারকে রাজপথে কঠিন আন্দোলনের মাধ্যমে বিতাড়িত করা হবে, প্রধানমন্ত্রী বিদেশে গিয়ে উচ্চ পর্যায়ের বৈঠকের নামে বিভিন্ন জায়গায় ধরনা ধরছে আবার ক্ষমতায় আসার জন্য, কিন্তু আর কোন কাজ হবেনা, মা মেয়ে সহ বিশ্ব নেতাদের সাথে মোবাইলে সেলফি তুলেও কোন লাভ হবেনা

তাই ক্ষমতা হস্তান্তর করে গনতন্ত্র রক্ষা করুন।

পথসভায় বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন থেকে নেতা কর্মীরা উপস্থিত হলে তাদেরকে করতালির মাধ্যমে অভিবাদন জানান নগরকান্দা উপজেলা বিএনপির নেতা কর্মীরা।

পথসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব সেলিমা রহমান সদস্য জাতীয় স্হায়ী কমিটি বিএনপি, তিনি বলেন এ সরকার পতন না-হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চালিয়ে যাব এবং তত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বিএনপি কোন নির্বাচনে যাবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,আব্দুল আউয়াল মিন্টু প্রধান উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান বিএনপি, জনাব জহুরুল ইসলাম শাহাজাদা মিয়া, উপদেষ্টা, বিএনপি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শামা ওবায়েদ ইসলাম, সমন্বয়ক, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি বিএনপি, তিনি তার বক্তব্য বলেন আজকের এই রোড মার্চ দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির রোড মার্চ, বাংলাদেশের জনগন যতক্ষণ সঠিকভাবে ভোটাধিকার প্রয়োগ করতে না পারবে ততক্ষণ আন্দোলন চালিয়ে যাব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব,মাশুকুর রহমান সহ- সমন্বয়কারী সহ-সাংগঠনিক সম্পাদক বিএনপি, জনাব সেলিমুজ্জামান সেলিম, সহ- সাংগঠনিক সম্পাদক বিএনপি, জনাব শাহ মোঃ আবু জাফর সদস্য জাতীয় স্হায়ী কমিটি বিএনপি, জনাব ইয়াসমিন আরা হক সদস্য জাতীয় স্হায়ী কমিটি বিএনপি, জনাব সৈয়দ মোদারেস আলী ইছা আহবায়ক জেলা বিএনপি, ফরিদপুর।

রোড মার্চ অনুষ্ঠানে উপস্থিত বক্তব্য রাখেন জনাব শহিদুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক বাংলাদেশ কৃষক দল, বিএনপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব জয়নুল আবেদীন ফারুক দলনেতা বিএনপি।

রোড মার্চ অনুষ্ঠানে সমগ্র সভা পরিচালনা করেন হাবিবুর রহমান বাবুল, সিনিয়র সহ সভাপতি নগরকান্দা উপজেলা বিএনপি, জনাব সাইফুর রহমান মুকুল সাধারণ সম্পাদক নগরকান্দা উপজেলা বিএনপি, এবং জনাব শওকত আলী শরীফ।

সভাপতি সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সভা সমাপ্তি ঘোষণা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com