শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

কুমিল্লা জেলা পুলিশ সুপারের সাথে চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) এর সাথে তাঁর সম্মেলন কক্ষে সোমবার (৮ মে) সকালে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সামাজিক গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ মতবিনিময় করেন। বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা বাহার রেজা বীর প্রতিকের নেতৃত্বে আলোচনায় অংশগ্রহণ করেন বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এম. তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উপজেলা আওয়ামীলীগ নেতা খন্দকার শরীফ, নারী নেত্রী আয়েশা জামান সীমু প্রমুখ। অনুষ্ঠান শেষে কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বাবলুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভা আ’লীগের সহ-সভাপতি ইদ্রিস মিয়াজী, চিওড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি জাফর আহমেদ চৌধুরী, আলকরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চু, সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, কনকাপৈত ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ নয়ন, বেলাল হোসেন শান্ত, ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, চৌদ্দগ্রাম উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম শাহীন মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য জিয়াউর রহমান খাঁন নয়ন, আ’লীগ নেতা গোলাম মাওলা শিল্পী, নূরে আলম জিকু, যুবলীগ নেতা আলমগীর হোসেন, তৃণমূল আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শাহেদুল আলম টিপু, আ’লীগ নেতা আব্দুল আজিজ স্বপন, কবির মুন্সী, গিয়াস উদ্দিন চৌধুরী, সোহাগ মোর্শেদ চৌধুরী, নয়ন সাহা, আবুল খায়ের, কাজী ইকবাল হোসেন, ইকবাল বিন মুফতি, সেলিম জাহাঙ্গীর, গোলাম মোর্শেদ মাসুম, নাসির উদ্দিন চৌধুরী, সোহেল রানা হাজারী, ফিরোজ রহমান রাসেল, আশরাফুল আলম রিপন, জাকির হোসেন বাবু, জামশেদ আলম, ওমর ফারুক সহ চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

মতবিনিময় সভায় কুমিল্লা জেলা পুলিশ সুপার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের সময় আর বেশী নেই। সুষ্ঠু ও সফল নির্বাচন করার জন্য শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা জরুরি। কোন অবস্থাতেই আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি কাম্য নয়। কুমিল্লার জেলা প্রশাসন এ ব্যাপারে অত্যন্ত সচেতন ও সজাগ। চৌদ্দগ্রাম এলাকায় নাগরিকদের শান্তিপূর্ণ জীবন-যাপন বজায় রাখতে পুলিশ কাজ করে যাবে। এ সময় তিনি সকল মহলের দায়িত্বশীল সহযোগীতা কামনা করেন। পরে উপস্থিত নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ তাঁকে সকল ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

জেলা পুলিশ সুপারকে আলোচনায় সহযোগীতা করেন কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মতিউল ইসলাম ও সৈয়দ মো: ফজলে রাব্বি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com