বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

কালীগঞ্জে পুলিশ ও বিএনপির নেতাকর্মীর মধ্যে সংঘর্ষ কয়েক রাউন্ড গুলি ছুড়েন পুলিশ

শাহিনুর ইসলাম শাহিনঃ
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

শাহিনুর ইসলাম শাহিনঃ

 

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার তুষভান্ডার ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী কালীগঞ্জ উপজেলা নেতাকর্মীরা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বার)২০২৩ সন্ধ্যা ৮টায় বিএনপির পাটি অফিসের সামন থেকে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে গত ১৩ সেপ্টেম্বার বুধবার রাতে সদর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

আসাদুল হাবিব দুলু বিএনপির সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগ এর মামলা প্রত্যাহারের দাবিতে শান্তিপূর্ণভাবে একটি বিক্ষোভ মিছিল বের করলে ১০০ গাজ যেতে না যেতেই পিছন থেকে কালীগঞ্জ থানার ওসির নির্দেশে এহামলা চালায় তখন উভয় পক্ষের মারমারি শুরু হলে উপস্থিত ১০-১২ জন পুলিশ সদস্য ফাঁকা গুলি ছুড়েন। এতে করে কয়েকজন আহত হয়ে বিভিন্ন জায়গায় চিকিৎসা নেন এবং পুরো তুষভান্ডার জুড়ে
জনমনে আতঙ্ক বিরাজ করে।

ঘটনা ঘটার ৩ ঘন্টা পর ১১.৩০ মিনিট কালীগঞ্জ থানার ৩ জন পুলিশ সদস্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন তৌদুল ইসলাম, আল-আমিন, আব্দুল মান্নান।

 

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইমতিয়াজ কবির জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তি করার অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল অবৈধভাবে বের করলে বাঁধা দিতে গেলে এই ঘটনা ঘটে।
৩ জন পুলিশ সদস্য আহত হন। পুলিশ জানল নিরাপত্তারতজন্য ১ রাউন্ড গুলি ছুড়ে, বিষয় টি নিয়ে থানায় মামলা প্রক্রিয়া ধীন চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com