মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

কালিগঞ্জে প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস উদযাপিত

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা, স্টাফ রিপোর্টার

 

গাজীপুরের কালীগঞ্জে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

১৫ ই আগষ্ট মঙ্গলবার সকাল ০৭ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলা চত্বরে এবং আওয়ামী লীগের কার্যলয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

উপজেলা আওয়ামীলীগ কার্যলয়ে জাতীয় পতাকা উওলোন করেন কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন।

সকাল নয় ঘটিকার সময় কালীগঞ্জ দলীয় কার্যালয়ে কোরআন খতম সম্পন্ন হয়, কালীগঞ্জ উপজেলা পরিষদে জাতির জনক শেখ মজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি ও কালীগঞ্জের সাংসদ মেহের আফরোজ চুমকি এমপি, কালীগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে কালীগঞ্জ উপজেলা প্রেস কনফারেন্স রুমে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য দের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

পবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়, তেলওয়াত করেন হাফেজ তাসকিন আহমেদ। কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবদুল মতিন সরকার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

আলোচনা সভা বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান, গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. মাকসুদ উল আলম, গাজীপুর জেলা আওয়ামী লীগের নেত্রী তসলিমা রহমান (লাভলী), কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম।

আলোচনাসভা শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের এবং দেশও জাতীর জন্য বিশেষ দোয়া কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন মুনশুরপুর মদিনাতুল মনোয়ারা মাদ্রাসার মোহতামিম ও বালীগাঁও বড়বাড়ি জামে মসজিদ এর ইমাম ও খতিব মাওলানা আবু হানিফ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com