শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

আলোচনায় শীর্ষে তরুন প্রজন্মের রোল মডেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী কাউন্সিলর নুরুল ইসলাম নুরু।

তানজিলা ইসলাম 
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৮৩ জন দেখেছেন

গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, অবিভক্ত টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড থেকে টানা চার চারবার নির্বাচিত সফল জনপ্রিয় কাউন্সিলর, এলাকার গন্ডি পেরিয়ে হয়েছে বাংলাদেশ ফুডবল ফেডারেশন (বাফুফে) এর নব নির্বাচিত সদস্য।।

আওয়ামীলীগ পরিবারে জন্ম, আর সেই রাজনীতি এবং আদর্শের আবহে বেড়ে ওঠা। ডিজিটাল বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে রোল মডেল। আর তরুণ প্রজন্মের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন অবিরত। এতক্ষণ বলছিলাম যার কথা তিনি হলেন গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কাউন্সিলর নুরুল ইসলাম নুরু।

 

টানা চার বারের সফল জনপ্রিয় কাউন্সিলর টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষায়ক সম্পাদক ও বাংলাদেশ ফুডবল ফেডারেশন (বাফুফ) এর সদস্য নুরুল ইসলাম নুরু টঙ্গী পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে নিজের নাম প্রকাশ করায় আলোচনায় শীর্ষ স্থানে,

চারিদিকে গুনজন জনমনে নেমে এসেছে আশার প্রদীপ। আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মী দের উচ্ছাস উদ্দীপনা তার এই বলিষ্ঠ দিকনির্দেশনা আগের তুলনায় অনেক গুন বেশী উপকৃত হবে এমন আশা ব্যক্ত করছেন নেতাকর্মীরা।

 

জীবনের একটা বড় অংশ দেশে শান্তি প্রতিষ্ঠা এবং জনগনে সেবায় নিজেকে উৎসর্গ করে রেখেছেন এ যেনো হ্যামিলনের বাঁশী ওয়ালা। আওয়ামীলীগের নেতৃত্বে বিভিন্ন রকম লড়াই সংগ্রামে ব্যয় করেছেন। আওয়ামী পরিবারের রাজনৈতিক আবহ ও আদর্শ নিয়েই বড় হয়েছেন। এখন বেশ কয়েক বছর ধরে মানব সেবায় কাটাচ্ছেন বেশিরভাগ সময়। আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দেশ গড়ার কাজে সক্রিয়ভাবে কাজ করছেন তিনি। তার সুযোগ্য পরামর্শে পরিচালিত হচ্ছে টঙ্গী থানা আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সক্রিয় নেতাকর্মীরা।

 

কাউন্সিলর নুরুল ইসলাম নুরু মুজিব আদর্শে টঙ্গী থানার রাজনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। দীর্ঘদিনের রাজনৈতিক শিক্ষাকে কাজে লাগিয়েই বাংলাদেশের রাজনৈতিক মান উন্নয়নে ভূমিকা রেখে চলেছেন তিনি। নতুন প্রজন্মকে রাজনৈতিক ভাবে সচেতন করে তুলতে তার বিভিন্ন কর্মসূচি।

 

আওয়ামীলীগের জনপ্রিয়তা পেয়েছে। একই সঙ্গে তরুণ প্রজন্মকে রাজনীতিতে করে তুলেছে উজ্জীবিত। এছাড়া, সরকার বিরোধী যেকোনো আন্দোলন লড়াই সংগ্রামে নিজের জীবন বাজি রেখে সক্রিয় ভূমিকা রেখেছেন তিনি।

 

কাউন্সিলর নুরুল ইসলাম নুরু সুধু এলাকার সাধারণ জনগনের মধ্য মনিই নয়, তার মার্জিত আচারনে এলাকার জোরালো উন্নায়নের অগ্রগতির ফলে বাফুফের প্রতিটি ক্রীড়াবিদের মনে ও স্থান করে নিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com