বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

আদিতমারীতে নৌকা প্রত্যাশী সিরাজুল হকের আয়োজনে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অর্পিতা রানী স্টাফ রিপোর্টারঃ-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

অর্পিতা রানী স্টাফ রিপোর্টারঃ-

 

লালমনিরহাটের আদিতমারীতে ভাদাই ইউনিয়ন পরিষদে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার তৃণমূল মানুষের একান্ত আস্থাভাজন, জেলা আওয়ামী লীগের সংগ্রামী সহঃ সভাপতি জননেতা সিরাজুল হক।
উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল আরো উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের আজীবন সাংগঠনিক সম্পাদক শহীদ বীর মুক্তিযোদ্ধা সামসুল হক সুরুজ এর কনিষ্ঠ পুত্র কমলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি, উপজেলা আওয়ামী লীগের এক অংশের সভাপতি ও ভাদাই ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান কৃষ্ণকান্ত রায় বিদূর, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নবী হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ অসংখ্য জনগন উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয় এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার শান্তির জন্য দোয়া কামনা করা হয়। আকাশ মেঘাচ্ছন্ন অবস্থায় এ অনুষ্ঠান কর্মসূচি শুরু হলেও অনুষ্ঠানের মাঝ সময় দেখা দেয় হঠাৎ বৃষ্টি, বৃষ্টিকে উপেক্ষা করে এসময় একে একে বক্তব্য রাখেন উপস্থিত আওয়ামী লীগ নেতারা। উপস্থিত সকলের উদ্দেশ্যে জননেতা জনাব সিরাজুল হক বলেন মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। বৃষ্টির কারনে অনুষ্ঠান কর্মসূচি তাড়াতাড়ি শেষ করেন তিনি। অনুষ্ঠান কর্মসূচি শেষ হলেও লক্ষ্য করা যায় নারী পুরুষ উভয়ে রয়ে গেছে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে।তাদের মধ্যে একজনের সাথে কথা হলে তিনি বলেন, সিরাজুল হকের জন্য আসছি হামরা,ভোট দিমো নৌকাত হামরা। সিরাজুল হক কে ভালোবাসি জন্য এসেছি এমনটাও বলেন তাদের মধ্যে কেউ কেউ। বৃষ্টিতে ভিজে বেহাল দশা তবুও জননেতা সিরাজুল হক কে ভালোবেসে এবং নৌকা প্রতীক কে ভালোবেসে অসংখ্য জনতা ভীড় করেছিলো আজ ভাদাই ইউনিয়ন পরিষদে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com