শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

আত্রাইয়ে মনিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

আবুহেনা,নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

আবুহেনা, নিজস্ব প্রতিবেদক:

 

নওগাঁর আত্রাই উপজেলার ৬নং মনিয়ারী ইউনিয়ন আওয়ামী ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় নওদুলী মাদ্রাসা প্রাঙ্গণে মনিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃমোসলেম আলী এর সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধন করেন শ্রী নিপেন্দ্রনাথ দও দুলাল,সভাপতি আত্রাই উপজেলা আওয়ামী লীগ।

সম্মেলনে প্রধান অতিথি আত্রাই রানীনগরের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল, সদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্হায়ী কমিটি।বিশেষ অতিথি আত্রাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সদস্য নওগাঁ জেলা পরিষদ চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ।
প্রধান বক্তা আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আক্কাছ আলী,যুগ্ন সাধারন সম্পাদক আফসার আলী,আব্দুল মান্নান,আত্রাই উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সাইদুর রহমান শোভন,শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান,প্রচার সম্পাদক শেখ হাফিজুল ইসলাম।অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃখয়বর রহমান।আত্রাই উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আগামী তিন বছরের জন্য মোঃ আব্দুর রাজ্জাক মন্ডল রাজা সভাপতি মোঃ রবিউল ইসলাম রতন সাধারণ সম্পাদক করে আংশিক কমেটি ঘোষনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com